খাস দিলে একবার পড়ুন আল্লাহ সব মনের আশা পূরণ করে দেবেন

খাস দিলে একবার পড়ুন আল্লাহ সব মনের আশা পূরণ করে দেবেন

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। সুপ্রিয় বাণী কথার পাঠক বৃন্দ, আশা করি আপনারা সবাই  মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

মহান আল্লাহতালা আমাদেরকে দুনিয়াতে পাঠিয়েছেন তার ইবাদতের জন্য। অর্থাৎ তিনি আমাদের সৃষ্টি করেছেন তাঁর ইবাদতের জন্য। আমরা যদি তাঁর ইবাদত করি। তাহলে আমরা পরকালে জান্নাত পাব। আর যদি না করি তাহলে পরকালে জাহান্নাম পাব। আমরা আমাদের জীবনে চলার পথে মাঝে মাঝে অনেক পাপ করেছে।

আবার মাঝে মাঝে অনেক নেক আমল করে থাকি। কিন্তু এমনকি মাঝে মাঝে এমন কিছু ভুল করে থাকি। যা আমাদের জীবনের সমস্ত পাপ ধুয়ে ফেলতে পারে। আমার মাঝে মাঝে এমন কিছু পাপ করে থাকি। যা আমাদের সমস্ত আমল  শেষ করে দিতে পারে।

সুপ্রিয় পাঠকবৃন্দ আজকে আমাদের আলোচনার বিষয় যে দোয়াটি পাঠ করলে মহান আল্লাহতালা আমাদের মনের আশা পূরণ করে দেবেন। অর্থাৎ আল্লাহর দরবারে আমরা কোন দোয়াটি পাঠ করলে আমরা সমস্ত অভাব-অনটন চাহিদা পূরণ করতে পারব।

চলুন শুরু করা যাক আলোচনাটি

-Advertisements-

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন , যে ব্যক্তি দিনের বেলায় সূরা ইয়াসিন পাঠ করবে সে ব্যক্তির হাজত পূরণ করা হবে”। আরো উল্লেখিত রয়েছে যে যে ব্যক্তি সূরা ইয়াসিন পাঠ করবে তার অভাব অনটন দূর হবে

দৈনন্দিন জীবনে আমরা নানাভাবে কর্মব্যস্ততায় ব্যস্ত থাকি। আমরা  কর্মব্যস্ততার মাঝে আপনাকে আল্লাহ তাআলার ইবাদত করার সময়টুকু পায় না। আমাদের কর্মব্যস্ততা প্রধান কারণই হচ্ছে ঠিক মতো নিজের অভাব পূরণ করা। পরিবারের অভাব পূরণ করা। সন্তানের অভাব পুরণ করা।

আমাদের সন্তানের অভাব পুরণ করতে বা পরিবারের অভাব পূরণ করতে গিয়ে উনার এবাদত ঠিকমতো করতে পারি না। কিন্তু আমরা যদি কাজের পাশাপাশি তারা আমাদের উপর রহমত দান করবেন। আর যদি আমরা ইবাদত না করে। শুধু কাজই করি তাহলে আমাদের  প্রতি আল্লাহ তায়ালার রহমত প্রদান করেন না।

তাহলে আমরা কখনো অভাব অনটন দূর করতে পারবোনা। কাজের মাধ্যমে আর যদি আমরা কাজ করার পাশাপাশি ইবাদত করি। তাহলে আমরা আমাদের অভাব দূর করতে পারব।

আমরা যদি নিয়মিত সূরা ইয়াসিন পাঠ করি তাহলে এমন আল্লাহতালা আমাদের সকল মনের আশা পূরণ করবেন। আমাদের জন্য অপেক্ষা শুধুই মহান আল্লাহর দরবারে ইয়াসিন পাঠ করতে হবে।

আমরা যদি খাস দিলে মহান আল্লাহতালার দরবারে সূরা ইয়াসিন পাঠ করি। তাহলে মহান আল্লাহতালা আমাদের মনের শখ পূরণ করে দেবেন। এবং আমাদের অভাব অনটন দূর করে দেবেন।

Advertisements

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More