তোমার খাটের নিচে কি রাখলে জীবনে কি ঘটবে

তোমার খাটের নিচে কি রাখলে জীবনে কি ঘটবে

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। সুপ্রিয় বাণী কথার পাঠক বৃন্দ, আশা করি আপনারা সবাই  মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানীতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমরা অনেক সময় কাজের শেষে বিভিন্ন কিছু আমাদের খাটের নিচে রেখে দেই। কারন আমাদের খাটের নিচে অনেকটা জায়গা ফাঁকা থাক।  কাজ শেষে অনেক আলসেমির কারণে খাটের নিচে সেই যন্ত্রপাতিগুলো দেখে দেই। কারণ কাজের শেষে যখন মানুষ ক্লান্ত হয়ে যায়।

সেই যন্ত্রপাতিগুলো আর নির্দিষ্ট স্থানে রাখতে চায় না। তাই সবাই খাটের নিচে যতটুকু জায়গা ফাঁকা রয়েছ।  এই জায়গায় জিনিসগুলো রাখেন কিন্তু এই জিনিসগুলো খাটের নিচে রাখলে হতে পারে। ভিন্ন ধরনের বিপদ থেকে জানতে হবে।

কোন জিনিস রাখলে কি হয় আমাদের আজকের আলোচনার খাটের নিচে জিনিস রাখলে কি ঘটতে পারে? সেসব নিয়ে চলুন শুরু করা যাক।

আমাদের আজকের আলোচনাটি

১. জুতো ঝাড়ু যন্ত্রপাতি বই

অনেক সময় আমরা বাইরে থেকে এসে অনেক ক্লান্ত হয়ে পড়ি তার বিছানায় শুয়ে পড়ি এবং জুতোগুলো খুলেই সেলফি না রেখে সরাসরি খাটের নিচে রেখে দেই। অনেক ক্লান্ত থাকা অবস্থায় সমীকরণের জুতোগুলো রাখতে চাইনা। তখন আমার যতগুলো আমাদের খাটের নিচে রেখে দেই।

অনেক সময় আমরা বিছানা ঝাড়ু দেওয়ার পর আমাদের জারুরি সেলফি না রেখে খাটে নিচে রেখে দেই। এছাড়াও বিভিন্ন যন্ত্রপাতির কাজ সেরে আমরা যন্ত্রপাতিগুলো কোন তাকে না রেখে তা সরাসরি খাটের নিচে রেখে দেই। কিন্তু এসব যদি আমরা খাটের নিচে রেখে দিই তাহলে আমাদের ঘুমে ব্যাঘাত ঘটবে শরীরের ক্লান্তি থাকা সত্ত্বেও ঘুম আসবে না।

এসব জিনিস খাটের নিচে রাখলে যদি আরো খাটের নিচে রাখা হয় তাহলে আর্থিক সংকট দেখা দিতে পারে। অর্থাৎ দারিদ্রতা আপনার মাঝে চলে আসতে পারে আর যদি বিভিন্ন যন্ত্রপাতি খাটের নিচে রাখা হয় তাহলে সঙ্গীর সাথে দূরত্ব ধীরে ধীরে বাড়তে থাকে বিছানার নিচে যদি চুরি রাখা হয় তাহলে হিংসা বিদ্বেষ বাড়তে পারে।

এসব শুধু লোক সম্মুখে প্রচলিত কিছু অবাস্তব ঘটনা এসব ঘটনায় বিশ্বাস করা যাবেনা কারণ মহান আল্লাহ তালার মানুষদের বিভিন্ন সময়ে বিভিন্নভাবে পরীক্ষা নিয়ে থাকেন।

তাই এইসব জিনিস কখনো বিশ্বাস করা যাবে না এসব জিনিস বিশ্বাস করলে ঈমান থাকবে না এই সব কিছু বিশ্বাস করলে তার শিরকের অন্তর্গত হবে শিরক হচ্ছে অত্যন্ত কবিরা গুনা আমরা কখনই এই সব কিছু বিশ্বাস করব না।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More